বেতাগীতে সৎ ভাইয়ের হাতে শিশু হত্যা

বরগুনার বেতাগীতে সৎ ভাইয়ের হাতে জাভেদ (৭) নামে এক শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাত ৯টায় উপজেলার বিবিচিনি ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইমরান হোসেনকে পুলিশ আটক করেছে।

জানা গেছে, উপজেলার বিবিচিনি ইউনিয়নের ওই গ্রামের আব্দুস সোবাহান সিকদারের দুই সংসার। আগের ঘরের সন্তান সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মো. ইমরান হোসেন বিকেলে তার আপন সৎ ভাই শিশু জাবেদকে বেড়ানোর কথা বলে ডিসির হাঁট এলাকায় নিয়ে যায়। সন্ধ্যা ঘনিয়ে আসলে বাড়িতে না ফেরায় শিশু জাবেদের সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় সন্দেহের তীর ওঠে ইমরান হোসেনের দিকে। স্থানীয়দের চাপে এক পর্যায় ইমরান জাবেদকে খুন করে জঙ্গলে রেখে এসেছে বলে স্বীকার করে।

আরও জানা যায়, ইমরানের দেওয়া তথ্যানুযায়ী রাত ৯টার দিকে দেশান্তরকাঠী গ্রামের খৃষ্টান পল্লীর দক্ষিণ পাশে কলাবাগানের ঝোপের ভেতর পড়ে থাকা অবস্থায় জাবেদের লাশ উদ্ধার করা হয়। এ খবর পেয়ে বেতাগী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মো. ইমরান হোসেনকে আটক আর জাবেদের লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। কি কারণে শিশু জাবেদকে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে তার কোন কারণ খুঁজে পাওয়া যায়নি। বেতাগী থানা পুলিশ এর সত্যতা নিশ্চিত করে জানায়, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।