বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা স্কুলে ডিজিটাল ক্যাম্পাস উদ্বোধন

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা : বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩১ জুলাই বেলা ১১টায় ডিজিটাল ক্যাম্পাস এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিক্ষাবিদ শেখর রঞ্জন’দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও খুলনা বিভাগের শ্রেষ্ট বিদ্যোৎসাহী স্বপন দাশ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই ডিজিটাল ক্যাম্পাস এর চালু হওয়ার ফলে শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতির হার যেমন বৃদ্ধি পাবে তেমনি মানসম্মাত শিক্ষার মানও বৃদ্ধি পাবে। তিনি বাল্য বিবাহ রোধ ও মাদকমুক্ত সমাজ গঠনের জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজয় ও নেটিজেন আইটির উপজেলা প্রতিনিধি নাজমুল হুসাইন।
সহকারী শিক্ষিকা শর্মিষ্ঠা রানী দাশ এর সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাশ, বেতাগা মডেল মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ, মাসকাটা-ধনপোতা ইউনাইটেড স্কুলের প্রধান শিক্ষক ইকরাম হোসেন বকুল, মাসকাটা স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইউনুস আলী শেখ, বিজয় ডিজিটাল ও নেটিজেন আইটি জেলা প্রতিনিধি শেখ নেওয়াজ শরীফ মুন্না, সহকারী প্রধান শিক্ষক পংকজ কুমার দাশ, ইউপি সদস্য নিমর্লেন্দু দেবনাথ, কামরুন্নাহার নীপা প্রমুখ। এসময় শিক্ষক চন্দন দাশ, অসিম দাশ, পরেশ চন্দ্র অধিকারী, পংকজ চন্দ্র দাশ, সুচিত্রা চক্রবর্তী, রুম্পা দাশ, পিয়াসী সেন, সুপতা মজুমদার, লাবলী ইয়াসমিন অঞ্জনা চক্রবর্তীসহ অভিভাবক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।