বেতাগায় শিক্ষারমান উন্নয়নে সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যােগে ইউনিয়নের সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম্যানেজিং কমিটির সভাপতিদের নিয়ে টেকসই উন্নয়ন অভিষ্ঠ অজর্নের লক্ষে শিক্ষারমান উন্নয়ন সংক্রান্ত সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বেতাগা ইউনিয়ন শিক্ষা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সংক্রান্ত স্থায়ী কমিটি এ সভার আয়োজন করে।

শনিবার সকাল ১১টায় বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

খুলনা বিভাগের সেরা বিদ্যুৎসাহী ও ইউপি চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে সভার প্রধান মুখ্য আলোচক ছিলেন, ফকিরহাট সরকারী ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি শিক্ষাবিদ অমিত রায় চৌধুরী।

সিআইজি ফোরামের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বতৃতা করেন, শিক্ষাবিদ দাশ শিশির কুমার, দুলাল চন্দ্র দাস, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, অবসরপ্রাপ্ত ইঞ্জিঃ অর্ধেন্দু কুমার দেবনাথ ও প্রফেসর দিলিপ কুমার দেবনাথ।

এসময় শিক্ষকদের মধ্যে বক্তৃতা করেন, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাশ, প্রদ্যুৎ কুমার দাশ, মোঃ ইউনুস আলী শেখ, ইকরাম হোসেন বকুল, চঞ্চল কুমার দাশ, লায়লা আঞ্জুমান আহম্মেদ, মোসাঃ নাসিমা আক্তার, আনোয়ারা খাতুন, রবিনা আক্তার, শ্রিপ্রা রানী দাশ, হাওয়া খাতুন, ডলি দাস, অসিত কুমার দাশ ও আব্দুল আজিজ প্রমুখ।

সভায় মানসম্মাত শিক্ষার মানউন্নয়ন, ঝরেপড়া রোধ অবকাঠামোগত উন্নয়নসহ সদ্য প্রকাশিত পিএসসি ও জেএসসি পরীক্ষার ফলাফল পর্যালোচনা করার উপর গুরুত্বারোপ করা হয়।