বৃহস্পতিবার আরটিভিতে ‘তোমার আমার গল্প শেষে’

বিনোদন ডেস্ক : মাইশাদের বাড়িতে ভাড়া থাকে সুমন। বাড়ি ভাড়া নেয়ার পর থেকে মাইশাকে পড়াতে শুরু করে সুমন। কদিন না যেতেই সুমনের প্রতি দুর্বল হয়ে পড়ে মাইশা। এদিকে সুমন ভালোবাসে নীতাকে। সুমন প্রথম থেকে মাইশাকে বোঝানোর চেষ্টা করে যে, তাদের সম্পর্কটা সম্ভব না। কিন্তু মাইশা হাল ছাড়ে না।

হঠাৎ একটা প্রোজেক্টের কাজে ব্যস্ত হয়ে পড়ে সুমন। নীতা পড়ানো শুরু করে মাইশাকে। তখনই সে জানতে পারে সুমনের প্রতি মাইশার দুর্বলতার কথা। শুরু হয় দ্বন্দ্ব। মানসিকভাবে ভেঙে পড়ে মাইশা। আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় সে। সেই সিদ্ধান্ত এসএমএসের মাধ্যমে নিতাকে জানায়। এসএমএস পড়ে অস্থির হয়ে যায় নীতা। এখন কী করবে সে? সুমনই বা কী করবে?

এমন সংকট নিয়েই তৈরি হয়েছে ঈদের নাটক ‘তোমার আমার গল্প শেষে’। ইউসুফ আলি খোকনের রচনায় যেটি পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সাদিয়া জাহান প্রভা, উষ্ণ ও পীরজাদা হারুন প্রমুখ।


নাটকে সুমন চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ। সাদিয়া জাহান প্রভা আছে নীতা চরিত্রে। অন্যদিকে মাইশা চরিত্রটি করেছেন উষ্ণ। ঈদের অনুষ্ঠানমালায় নাটকটি বৃহস্পতিবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে। ঈদের অনুষ্ঠানমালায় নাটকটি বৃহস্পতিবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে।

এটির ব্যাপারে পরিচালক মানিক বলেন, ‘ঈদে দর্শকরা যে মেজাজের নাটক দেখতে চান ‘তোমার আমার গল্প শেষে’ তেমনই একটি নাটক। ঈদ একটি বড় উৎসব হওয়ায় সারা বছরের তুলনায় এ সময়টায় দর্শকদের নাটক নিয়ে আগ্রহ বেশি থাকে। সবদিক বিবেচনায় নাটকটি নির্মাণ করেছি। আশা করছি, দর্শকরা এটি পছন্দ করবেন।’