বৃষ্টিকে নিয়ে ইমরানের পঞ্চম চমক

বিনোদন প্রতিবেদক : এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান গানের সাথে ভিডিওতেও চমক নিয়ে হাজির হচ্ছেন প্রতিনিয়ত। এই কন্ঠশিল্পী ভিডিওতে নায়ক হিসেবে হাজির হন সেটা পুরোনো খবর। কিন্তু এবারের চমকটা একটু অন্যরকম। নিজের নতুন গান ‘কিছু কথা’তে তিনি দর্শকদের সামনে হাজির হচ্ছেন ভিন্নভাবে।

রবিউল ইসলাম জীবনের কথায় ‘কিছু কথা’ শিরোনামে নতুন একটি গান তৈরি করেছেন ইমরান। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটিতে ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন বৃষ্টি। সম্প্রতি রাজধানীর বাড্ডার প্রজাপতি শুটিং বাড়িতে শেষ হয় গানের ভিডিওর শুটিং। ভিডিও পরিচালনা করেছেন ভিকি জাহিদ। রোমান্টিক ভালোবাসার গল্পে গানের ভিডিওতে মডেল হয়েছেন ইমরান ও বৃষ্টি।

ইমরান বলেন, ‘মেলোডি ধাঁচের চমৎকার একটি গান। অডিওর সঙ্গে মিল রেখে ভিডিওতে একেবারে নতুন একটা গল্প তুলে ধরা হয়েছে। আমার ভক্ত-শ্রোতাদের জন্য এটা একটা চমক। বৃষ্টির সঙ্গে আমার করা আগের চারটি গানই শ্রোতাদর্শকরা ভালোভাবে গ্রহণ করেছেন। এই গানটি নিয়েও আমি আশাবাদি।’

বৃষ্টি বলেন, ‘ইমরান ভাইয়ার সঙ্গে আমার আগের সবগুলোই গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এবারের গানটিও চমৎকার। ভিডিওতে নতুনভাবে আমাদের আবিষ্কার করতে পারবেন। এটিও সবার ভালো লাগবে আশা করি।’

এর আগে ইমরান ও বৃষ্টি জুটির ‘আমি নেই আমাতে’, ‘বলো সাথিয়া’, ‘আজ ভালোবাসো না’ ও ‘যদি হাতটা ধরো’ শিরোনামের চারটি গান প্রকাশিত হয়েছে। সবগুলো গান থেকেই দুজন বেশ ভালো সাড়া পেয়েছেন। এই জুটির প্রত্যেকটা গানের ভিডিওর ভিউ ৭০ লাখ থেকে ১ কোটির মধ্যে। প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ইউটিউব চ্যানেলে ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গানটির ভিডিও প্রকাশ করা হবে।