বীরপ্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী ট্রাষ্টের উদ্যেগে গরীব অসহায়দের মাঝে অর্থ বিতরণ

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের গরীব অসহায়দের মাঝে বীরপ্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী ট্রাষ্টের উদ্যেগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় ৩নং কল্যাণপুর ইউনিয়নের গাজীরহাট বাজারে অস্থায়ী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ইউনিয়নের ৮২ জন এবং দুপুরে ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ৮২ জন গরীব অসহায়দের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন।
ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীরপ্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী, নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম পাটোয়ারী। এছাড়াও ইউনিয়ন পরিষদের ২ জন করে তথ্য সেবার উদ্যেক্তা ও সকল গ্রাম পুলিশ সদস্যদেরকে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।
নগদ অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বীরপ্রতিক মোঃ শাহজাহান কবির, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাখওয়াত হোসেন রনি পাটোয়ারী, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শফিকুল ইসলাম সফু, মেম্বার আঃ জলিল, ছালামত খান, মোঃ মিজান তালুকদার, সেলিম বকাউল, মোঃ আঃ কাদির, মোঃ বাকিউল্যাহ তালুকদার, জুসনা বেগম, ইউনিয়ন যুবলীগের সদস্য আলমগীর খান, শাহআলম প্রমুখ।