বিয়ের চলন্ত বাসে হঠাৎ আগুন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের একটি যাত্রীবাহী বাস চলন্ত অবস্থায় আগুন লেগে পুড়ে গেছে। রোববার দুপুর ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই বাসস্ট্যান্ডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় বাস থেকে হুড়োহুড়ি করে নামার সময় বেশ কযেকজন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকার সাভারের মধ্যপাড়া এলাকার বিপদ সাহার মেয়ের বৌভাত অনুষ্ঠানে যোগদানের জন্য যাত্রী নিয়ে ঠিকানা পরিবহনের একটি বাস টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর গ্রামে যাচ্ছিল।

পথিমধ্যে দুপুর ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাটুভাঙ্গা রোড গোড়াই বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ বাসের ইঞ্জিনে আগুন লেগে যায়। এ সময় বাসের যাত্রীরা হুড়োহুড়ি করে নামার সময় বেশ কয়েকজন যাত্রী আহত হন। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আরিফুর রহমান জানান, ওভারহিটের কারণে বাসটির ইঞ্জিনে আগুন লাগে। পরে তা মুহূর্তের মধ্যেই পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কেউ অগ্নিদগ্ধ হয়নি বলে তিনি জানান।