বিয়ের আগে ভারতীয় সাজে নিক-প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়ার বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই নানা জল্পনা চলছিল। মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয় নায়িকার সম্পর্কের বিষয়টি ভক্তসহ বলিমহলের সকলেই নিশ্চিত হতে চাইছিলেন। কিন্তু ক্যারিয়ারের শুরু থেকে প্রিয়াংকা তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে নারাজ। সে কারণে ভক্তদের মধ্যে এ নিয়ে উচ্ছ্বাস ও গুঞ্জন আরও বেড়েছিল।

কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই সব জল্পনার অবসান হলো। দেশি গার্ল প্রিয়াংকা সত্যি সত্যি যে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করতে চলেছেন তার আরও একটি প্রমাণ পাওয়া গেল এদিন। ভারতে পাঞ্জাবি রীতিতে বিয়ে করলে প্রথমে ঐতিহ্যবাহী রোকা নামের একটি অনুষ্ঠান পালন করতে হয়। শনিবার মুম্বাইয়ে প্রিয়াংকার বাড়িতে অনুষ্ঠিত হয়েছে নিক-প্রিয়াংকার সেই রোকা সেরিমনি।

শনিবারই নিক-প্রিয়াংকার রোকা সেরিমনির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত নায়িকা প্রিয়াংকা চোপড়ার ফ্যান ক্লাবের তরফ থেকে ছবিগুলো পোস্ট হতেই সেগুলো ভাইরাল হয়ে যায়। অভিবাদন ও শুভেচ্ছায় ভেসে যায় কমেন্টস বক্স। ছবিগুলো দেখে এটাও বুঝতে বাকি নেই যে, ভবিষ্যতে কী হতে চলেছে।

বিয়ের আগের সেই রোকা অনুষ্ঠানে তারকা যুগল নিক এবং প্রিয়াংকা দুজনেই পরেছিলেন ভারতীয় পোশাক। হলুদ সেলোয়ার কামিজে সাধারণভাবে সেজেছিলেন প্রিয়াংকা চোপড়া। অন্যদিকে মার্কিন পপ তারকা অর্থাৎ ভারতীয়দের হবু দুলাভাই নিক জোনাস পরেছিলেন সাদা চুড়ি পা কুর্তা।

অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার রাতেই নিকের পরিবার আমেরিকা থেকে উড়ে এসেছিলেন মুম্বাইয়ে। তবে বলিউডের কোনো তারকাকে এদিন প্রিয়াংকার রোকা সেরিমনিতে দেখা যায়নি। ছিলেন না কোনো হলিউড তারকাও। ছিলেন শুধু প্রিয়াংকার তুতো বোন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। বোনের সঙ্গে মিল রেখে পরিনীতিও পরেছিলেন হলুদ পোশাক।

প্রসঙ্গত, ৩৬ বছর বয়সী বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া তার ২৬ বছর বয়সী হবু বর নিক জোনাসের চেয়ে পাক্কা ১০ বছরের বড়। তাতে কী? প্রেম কি কোনো বয়স মানে? মানে না। তাইতো চলতি বছরের জুলাইয়ে প্রিয়াংকার ৩৬তম জন্মদিনে নিকের সঙ্গে প্রিয়াংকার এনগেজমেন্টও হয়ে গেছে। শনিবার হলো রোকা সেরিমনি। এবার বিয়ের পালা।

Inline
Inline