বিএনপি কোটা আন্দোলনের ওপর ভর করে রাজনীতিতে টিকে থাকার চেষ্টা করছে : হাছান মাহমুদ

ঢাকা, ২ জুলাই, ২০১৮ : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি আন্দোলন করতে ব্যর্থ হয়ে এখন কোটা আন্দোলনে বাতাস দিয়ে রাজনীতিতে টিকে থাকার চেষ্টা করছে।
তিনি বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনকারীদের ঘাড়ে ভর করেছে। বানের পানি থেকে বাঁচার জন্য খড়কুটো ধরে আশ্রয় নেয়ার অবস্থায় রয়েছে বিএনপি।’
আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ আজ সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরি সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অভিনেত্রী সারাহ বেগম কবরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন ও জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।
বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাছান মাহমুদ বলেন, তারা (বিএনপি) কয়েকজন ছাত্রের ওপর ভর করে রাজনীতি করতে চাচ্ছে।’ তিনি বলেন, ‘বিএনপি আসলে অতীতের মতোই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।’