বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নারীসহ আহত ১৩

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নারীসহ ১৩ জন আহত হয়েছে। ঘটনাটি বুধবার দুপুর আড়াইটার দিকে ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী যাত্রীবাহী টুঙ্গিপাড়া এক্সপ্রেস (যার নং-ঢাকা মেট্রো ব-১৫-৪৭৬৬) এর সাথে খুলনাগামী ট্রাকের (যার নং-ঢাকা মেট্রো ড-১৪-৬০৬১) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ীর চালকসহ ১৩ জন নারী-পুরুষ আহত হয়েছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

আহতরা হলেন- বাস চালক গোপালগঞ্জের জলিল শেখ(৫০), ট্রাক চালক বাগেরহাটের পলাশ(৩৫), যাত্রী সাতক্ষীরার কাজি শরিফুল(৫০), খুলনার স্মৃতিকনা(২০), ইতি কনা(২৩), রাবেয়া খাতুন(২২), সোহবান(২৮), যশোরের হাসি বেগম(২৫), পিরোজপুরের ফাতেমা বেগম(৪০), রূপসার জালাল(২৫), রংপুরের হাবিবুর(৩০), মোংলার জাহানারা বেগম(৫০) ও লবনচোরা সবুজ মোল্লা(৩৫)। এ ঘটনায় বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।