বাসন্তি সাজে রবীন্দ্রসংগীত নিয়ে দিনাত জাহান মুন্নী

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় কণ্ঠ শিল্পী দিনাত জাহান মুন্নী চলচ্চিত্রের প্লেব্যাক শিল্পী হিসেবেই বেশি পরিচিত। ১৯৯৭ সালে শওকত আলী ইমনের সুরে ‘জননেতা’ ছবিতে প্লেব্যাক করার মাধ্যমে তার চলচ্চিত্রে আগমন তার। চলচ্চিত্রের বাইরেও গেয়েছেন অনেক গান। এবার ফাগুনের রঙে সেজেছেন তিনি।

আজই এই বসন্তে বাসন্তি সাজে রবীন্দ্রসংগীত নিয়ে হাজির হয়েছেন দিনাত জাহান মুন্নী। তার কণ্ঠেও উঠেছে রবীন্দ্রনাথের আহা আজই এই বসন্তে…। প্রথমবারের মতো এই শিল্পীর গাওয়া রবীন্দ্র সঙ্গীত প্রকাশ হলো।

‘আহা আজি এ বসন্তে’ গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন । গানটির ভিডিও নির্মাণ করেছেন মাসুদুল হক। বসন্তের প্রথম প্রহরে গানটি দর্শক-শ্রোতাদের উপহার দিয়েছেন মুন্নী।

দিনাত জাহান মুন্নী বলেন, ‘বরীন্দ্রনাথ ঠাকুর আমার প্রিয় কবিদের মধ্যে একজন। তার গান ভালোবাসি ছোটবেলা থেকেই। প্রথমবার গাইলাম রবীন্দ্র সংগীত। আমি আমার গায়কীর সর্বোচ্চটা দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশাকরছি শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ‘বসন্তের প্রথম প্রহরে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘আহা আজি এ বসন্তে’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।’