বান্ধবীকে নিয়ে ছুটি কাটাতে গ্রিসে রোনালদো

ক্রীড়া ডেস্ক : রাশিয়া থেকে ফিরেই বান্ধবী ও ছেলের সঙ্গে ছুটি কাটাতে গ্রিসের কাস্তা নাভারিনো রিসোর্র্টে ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো জুভেন্তাসের পথে যাচ্ছেন। তবে রোনাল্ডো নিজমুখে এখনও এ নিয়ে কিছু বলেননি। তিনি আপাতত বান্ধবী জর্জিনার সঙ্গে ছুটির মুডে। গ্রিসের সংবাদমাধ্যম জানিয়েছে, ব্যক্তিগত বিমানে রোনালদো গ্রিসে পৌঁছেছেন। তার পর নাভারিনো রিসোর্টে গেছেন হেলিকপ্টারে করে। সেখানে পৌঁছনোমাত্র তিনি বান্ধবী ও ছেলেকে নিয়ে চলে যান বিচে। দিনের অনেকটা সময় রোনালদো টেনিস খেলছেন বলেও খবর।

অন্যদিকে, আর্জেন্টিনার তারকাদের বিশ্বকাপ কাটল দুঃস্বপ্নের মতো। লিওনেল মেসি, ডি মারিয়া, মার্কোস রোহোরা হয়তো রাশিয়ার বেশিদিন স্মৃতি মনে রাখতে চাইবেন না। শেষ ষোলোর লড়াইয়ে ফ্রান্সের কাছে হারের পর আর্জেন্টাইন তারকারা দেশে ফিরেছেন বেশ কিছুদিন হল। ক্লাবের মরশুম শুরু হওয়ার আগে হাতে সময় থাকতে থাকতে রোজো, মারিয়ারা পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গেলেন।

মেক্সিকোয় ঘোরার ফাঁকে দুই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন রোজো। এদিকে, স্পেনের মাদ্রিদে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অ্যাগুয়েরো। পরিবার ও বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করলেন আর্জেন্টাইন তারকা। ফ্রান্সের বিরুদ্ধে অনবদ্য গোল করা ডি মারিয়াও বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর ছবি দিলেন ইনস্টাগ্রামে।

Inline
Inline