বলিউডে আসছেন তিন নায়িকার বোন

বিনোদন ডেস্ক : চলতি বছরে একই সঙ্গে একই ছবিতে অভিষেক হয়েছে ভারতের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর ও অভিনেতা শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরের। করণ জোহার প্রযোজিত ‘ধড়ক’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। যদিও ছবিটি মুক্তির অপেক্ষায়।

এছাড়া স্টার কিড হিসেবে এ বছরই অভিষেক হয়েছে সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের। আসছে নতুন বছরে অভিষেক হতে চলেছে আরও কয়েকজন স্টার কিডের। যাদের মধ্যে অধিকাংশই বলিউডের প্রতিষ্ঠিত নায়িকাদের বোন।

ইসাবেলা কাইফ: নামই বলে দিচ্ছে তিনি বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের ছোট বোন। বড় বোন তো ইতিমধ্যে ইন্ডাস্ট্রিতে তার পায়ের তলার জমি ভালোভাবেই পাকাপোক্ত করে নিয়েছেন, এবার ছোট বোন ইসাবেলাকেও খুব তাড়াতাড়ি বড় পর্দায় দেখতে চলেছেন দর্শক।


বলিউড সূত্রে খবর, স্ট্যানলি ডি’সুজার প্রযোজনায় ‘টাইম টু ডান্স’ছবিতে আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য পাঞ্চোলির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইসাবেলাকে। মাত্র ১৪ বছর বয়সে মডেলিংয়ে হাতেখড়ি হয় এই ইসাবেলার। তিনি ভালোবাসেন থিয়েটার করতে। অন্যদিকে নাচেও বেশ পারদর্শী।

সুরিলি গৌতম: তেলেগু, তামিল ও হিন্দি- তিন ভাষাতেই ছবি করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। তবে তিনি সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি সিনেমা ‘কাবিল’-এর মাধ্যমে। যেটিতে তার নায়ক ছিলেন বলিউড হার্টথ্রব ঋত্বিক রোশন। সেই ইয়ামির ছোট বোনই সুরিলি গৌতম।


সুরিলির আরও একটি পরিচয় আছে। তিনি পরিচালক মুকেশ গৌতমের মেয়ে। অভিনয় জগতে তার হাতেখড়ি টেলিভিশন থেকে। ‘পাওয়ার কাট’নামে একটি পাঞ্জাবি ছবিতেও দেখা গেছে তাকে। আগামী বছর রণদীপ হুদার বিপরীতে ‘ব্যাটেল অব সরগড়ী’ ছবির মাধ্যমে বলিউডের হিন্দি সিনেমার জগতে হাটতে চলেছেন সুরিলি।


নূপুর শ্যানন:
বলিউডে নবাগতাদের মধ্যে ইতিমধ্যেই বেশ সফল অভিনেত্রী কৃতি শ্যানন। যিনি শাহরুখ খানের ব্লকবাস্টার ‘দিলওয়ালে’ ছবিতে বরুণ ধাওয়ান ও ‘হিরোপান্তি’ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে স্ক্রিন শেয়ার করেছেন। এবার রূপালী পর্দায় এন্ট্রি নিতে চলেছেন তারই ছোট বোন নূপুর শ্যানন। সাজিদ নাদিয়াওয়ালার প্রোডাকশন হাউস থেকে খুব দ্রুতই নূপুরের বলিউডে অভিষেক হবে বলে শোনা যাচ্ছে।


আহান শেট্টি:
বলিউডের অ্যাকশন হিরোদের মধ্যে অন্যতম সুনীল শেট্টি। অনেক বছরই বড় পর্দা থেকে বাইরে তিনি। তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল শাহরুখ খানের ‘মে হু না’ ছবিতে। তাও আবার খলচরিত্রে। এবার অভিনয়ে আসতে চলেছেন সেই অ্যাকশন হিরো বাবার একমাত্র পুত্র আহান শেট্টি। বাবার মতো তাকেও দেখা যাবে সাজিদ নাদিয়াওয়ালার আসন্ন অ্যাকশন-ড্রামা ছবিতে। সাজিদের প্রোডাকশন হাউসের আরও কয়েকটি ছবিতে ইতিমধ্যেই সই করে ফেলেছেন আহান।


কর্ণ দেওল:
বলিউডের অ্যাকশন হিরোদের নাম করলে প্রথমেই চলে আসে সানি দেওলের নাম। ৯০-এর দশকে অ্যাকশন ছবিতে তিনিই সবচেয়ে বেশি আলো ছড়িয়েছিলেন। যে সময়টাতে বর্তমানের অ্যাকশন আইকন সালমান-আমিররা রোমান্টিক প্রেমের ছবিতে অভিনয় করতেন। এবার বলিউডে অভিষেক হচ্ছে সেই সানি দেওলের ছেলে কর্ণ দেওলের। ‘পল পল দিল কে পাস’নামের একটি ছবিতে আগামী বছরই দেখা যাবে কর্ণকে। ‘জুনিয়র দেওল’কে দেখার জন্য এখন থেকেই মুখিয়ে রয়েছেন দর্শক।