বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে : তোফায়েল আহমেদ

এম শাহরিয়ার জিলন, ভোলা ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচন হবে অবাধ-নিরেপক্ষ। কেউ যদি নির্বাচনে অংশগ্রহন না করে তাহলে আমাদের কিছুই করার নেই। তবে এ নির্বাচনে সকল দলের অংশগ্রহনের মধ্যদিয়ে অংশগ্রহনমুলক একটি নির্বাচন হবে। মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে ভোলা সদরের শিবপুর ইউনিয়নের রতনপুর স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কেউ যদি তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকারের স্বপ্ন দেখে তাহলে তা কোনদিনই পূরন হবে না। সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।
বাণিজ্যমন্ত্রী আরে বলেছেন, ভোলায় প্রচুর পরিমান গ্যাস মজুদ রয়েছে। এখানে গ্যাস ভিত্তিক শিল্প হবে এবং এ জেলায় আরো ৩টি নতুন কুপ খনন করা হবে।
জেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ২ হাজার কোটি টাকা ব্যায়ে ভোলার নদী ভাঙ্গন রোধ করা সম্ভব হয়েছে। খুব শীঘ্রই ভোলা-বরিশাল ব্রীজ হবে। এভাবেই ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর এবং শ্রেষ্ঠ জেলা। এ সময় মন্ত্রী প্লেন দুর্ঘটনায় নিহতের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।
সমাবেশের সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সেলিম। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসন বিপ্লব, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম গোলদার, শিবপুর পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।