বরিশাল ডিসি অফিসের বারান্দায় দুই কিশোরী ধর্ষণের অভিযোগ

বরিশাল : বরিশাল জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের বারান্দায় ভিক্ষুক দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর ভুক্তভোগী একটি কিশোরীর মা মামলা করার পর দুই জনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে ধর্ষিতা দুই কিশোরী জবানবন্দিও দিয়েছে। তারা জানায়, স্থানীয় দুই জন তাদেরকে তিনটি জায়গায় নিয়ে গিয়ে দুই দফা ধর্ষণ করে। এক পর্যায়ে তারা পালিয়ে গেলে আবার ধরে নিয়ে ডিসি কার্যালয়ের ভেতর নিয়েও ধর্ষণ করা হয়

মামলার বাদী তার এজাহারে লিখেছেন, তার বাকপ্রতিবন্ধী ও তার বান্ধবী ১৪ মে রাত সাড়ে ১১ টায় নগরীর গীর্জামহল্লায় ঘোরাঘুরি করছিল। এ সময় দুই জন তাদেরকে ধাওয়া করে নগরীর ছয় নং ওয়ার্ডের শিশু পার্কের দিকে নিয়ে যায়।

পরে সেখান থেকে আসামিরা ওই দুই কিশোরীকে মোটর সাইকেলে করে পলাশপুরের উত্তরা হাউজিং এর শানুর ফাঁকা মাঠে নিয়ে যায়। সেখানে রাতে দুই কিশোরীকে ধর্ষণ করা হয়।

এক পর্যায়ে কিশোরীরা দুটি পালিয়ে লঞ্চ ঘাটে চলে যায়। কিন্তু তাদেরকে সেখান থেকেও ধরে নিয়ে ধাওয়া করে জেলা প্রশাসক কার্যালয়ের উত্তর পাশের ভবনের নিচে বারান্দায় নিয়ে যায়। রাত তিনটা থেকে ফের ওই বারান্দায় দুই কিশোরীকে ধর্ষণ করা হয়।

১৫ এই ঘটনায় মামলার পর কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম দুই ঘণ্টার অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

১৬ মে আটক দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠান বিচারক। পরে বৃহস্পতিবার দুই কিশোরীর জবানবন্দি গ্রহণ করে আদালত। এ সময় তারা আদালতে ঘটনার বর্ণনা দেয়।

Inline
Inline