বরখাস্ত হলেন লিভারপুলের কোচ রজার্স

rogerrsস্পোর্টস ডেস্ক : সাড়ে তিন বছর ধরে লিভারপুলের দায়িত্ব পালন করেছেন ব্রেন্ডান রজার্স। গেল মৌসুমে দলকে খুব একটা ভালো অবস্থানে নিতে পারেননি। তারপরও সুযোগ দেওয়া হয়েছিল রজার্সকে। কিন্তু চলতি মৌসুমের শুরুটাও ভালো করতে পারেননি। আট ম্যাচে দলকে তত্ত্বাবধান করে ৩টিতে জয়, ৩টিতে ড্র ও ২টিতে হার মানে লিভারপুল। নেমে যায় পয়েন্ট টেবিলের দশম স্থানে। এরপরই তাকে চাকরিচ্যুত করে লিভারপুলের আমেরিকান মালিক জন হেনরি।
মূলত রোববার দিবাগত রাতে এভারটনের সঙ্গে ড্র করেই কপাল পুড়েছে রজার্সের। এই ম্যাচে জয় পেলে হয়তো আরো কিছুদিন ইংল্যান্ডের স্বনামধন্য ক্লাবটির কোচের আসনে অসীন থাকতে পারতেন।
এদিকে ক্লাবটির ওয়েবসাইটে জানানো হয়, শিগগিরই তারা নতুন কোচ নিয়োগ দেবেন। অল রেডদের কোচ হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছেন জার্মান বুন্দেসলিগার ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের কোচ জার্গেন ক্লপ। অবশ্য রিয়াল মাদ্রিদের সাবেক কোচ কার্লো আনচেলোত্তির নামও শোনা যাচ্ছে। ইতিমধ্যে তিনি লন্ডনে এসেছেন।
২০১২ সালের জুন মাসে সোয়ানসি সিটি থেকে লিভারপুলের কোচ হয়ে আসেন ব্রেন্ডান রজার্স। গেল সাড়ে তিন বছরে তিনি উল্লেখযোগ্য কোনো সাফল্য এনে দিতে পারেননি ক্লাববে। তবে প্রতি মৌসুমেই কাড়ি কাড়ি টাকা খরচ করে খেলোয়াড় দলে ভিড়িয়েছেন। ২০১২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি ২৯১.৫৫ মিলিয়ন পাউন্ড খরচ কওে খেলোয়াড় কিনেছেন। কিন্তু তাদের দিয়ে সাফল্য ছিনিয়ে আনতে পারেননি। তাই নিজেকেই চলে যেতে হল।

Leave a Reply

Inline
Inline