বন্যার্তদের পাশে ইবি শিক্ষার্থীরা

ইবি প্রতিনিধি : দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। বুধবার দুপুর ১টায় দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি ইবির আয়োজনে জেলার চিরিরবন্দর উপজেলার হাজির মোড় বাজারে ত্রাণ বিতরণ করা হয়।বৃহত্তর দিনাজপুর (দিনাজপুর, ঠাকুরগাঁও এবং পঞ্চগড়) জেলা ছাত্রকল্যাণ সমিতি ইসলামী বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক প্রফেসর ড. শহিদুল ইসলাম নুরীর নির্দেশনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ও কুষ্টিয়া ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে বন্যার্ত মানুষের জন্য অর্থ সংগ্রহ করেন সমিতির শিক্ষার্থীরা। সংগৃহীত অর্থ কয়েকদিন থেকে পঞ্চগড়, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্থানে কয়েকটি ইউনিটে বিভক্ত হয়ে বন্যাকবলিত মানুষের মাঝে বিতরণ করে আসছেন শিক্ষার্থীরা। এরই অংশ হিসেবে বুধবার দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার হাজির মোড় বাজারে ত্রাণ সহায়তা প্রদান করে দিনজাপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষার্থীরা।
এসময় একশত বন্যার্ত পরিবারের মাঝে তিন কেজি চাল, এক কেজি আটা এবং ৫০০ গ্রাম সয়াবিন তেল বিতরণ করা হয়।
এসময় চিরিরবন্দর ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ড. আবু বক্কর শাহ, চিরিরবন্দর বার্তার সম্পাদক মঞ্জুর আলী শাহ, বৃহত্তর দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, নির্বাহী সদস্য মোর্শেদ হাবিব, ইরফান মাহমুদ রানা উপস্থিত ছিলেন।
এছাড়াও ঠাকুরগাঁও, পঞ্চগড় এবং দিনাজপুর জেলার বেচাগঞ্জ, বিরল, চিরিরবন্দর উপজেলায় ত্রাণ বিতরণের সময় সহযোগিতা করেছেন নাজমুস সাবা, মিতা খাতুন, আইরিণ আখতার, সৈকত হোসেন, লাইসুর রহমান, আমিনুল ইসলাম।