বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খেতাবপ্রাপ্ত কেএমএসএস কমিটির শ্রদ্ধাঞ্জলী নিবেদন

“মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয়” এই লক্ষ্য-উদ্দেশ্যকে বুকে ধারণ করে বাংলাদেশর সকল খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তানদের ঐক্যবদ্ধ হবার প্রয়াসে চলতি বছরের ৭ সেপ্টেম্বর দেশের একমাত্র ও প্রথম সংগঠন – খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ (কেএমএসএস) প্রতিষ্ঠা লাভ করে।

বুধবার (১২ সেপ্টেম্বর) সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠিত হয়।

কেএমএসএস এর সাংগঠনিক কার্যক্রমের শুরুতেই নবনির্বাচিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ ধানমন্ডি-৩২ নাম্বারে অবস্থিত বাংলাদেশ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে গভীর শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

এসময় কমিটির আহ্বায়ক, সদস্য সচিব, যুগ্ম-আহ্বায়কসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রতিষ্ঠাতা আহ্বায়ক মোঃ শহীদুল ইসলাম বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তায়ন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়তে আমাদের মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে একত্রিত হয়ে কাজ করতে হবে। সে সাথে সকল বিভেদ ভুলে বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে উন্নীত করতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর উন্নয়নের এই মহাকর্মযজ্ঞ সফল করতে কেএমএসএস সর্বদা অতন্দ্র প্রহরী হয়ে পাশে থাকবে।'(বিজ্ঞপ্তি)