বগুড়ার বাগবাড়ীতে টপি’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগিনা মরহুম মমিনুর রহমান টপি’র আত্মার মাগফেরাত কামনা করে বগুড়ার গাবতলী নশিপুরের বাগবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে গতকাল (শুক্রবার) বাদজুম্মা দোয়া মোনাজাত করা হয়।

মরহুমের পরিবার ও নশিপুর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গদলের উদ্যোগে দোয়া মাহফিলে অংশ নেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মো: হেলালুজ্জামান তালুকদার লালু।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ তাহা উদ্দিন নাইম, জেলা কৃষকদলের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব আকরাম হোসেন, জেলা বিএনপির নেতা রোকন তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান পলাশ, অ্যাডভোকেট গোলাম আকতার জাকির, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান, সাধারণ সম্পাদক রবিউল হাসান দারুন, গাবতলী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপি নেতা জুলফিকার হায়দার গামা, মাহফুজার, জাহিদ, হায়দার, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ফজলার, সজল, কালাম, হাফিজার, পটো, রোকেয়া, যুুবদলনেতা লিটন, মজনু, পোটল, আনজু, মতিন, রেজাউল, জাফর, মতিয়ার, শফিকুল, ছাত্রদল নেতা আশরাফুল, মহব্বত, জিন্নাত, কামরুল, মমিন, নাছের, মাসুদ, বাদল, স্বেচ্ছাসেবকদল নেতা আমিনুল, শ্রমিকদলনেতা আজাহার, জুয়েল প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন মাওঃ হামিদুল ইসলাম।

উল্লেখ্য যে, মরহুম মমিনুর রহমান টপি গত ২৭ আগষ্ট বাংলাদেশ সময় রাত ১০টায় মালেয়শিয়া’তে মৃত্যু বরণ করেন এবং ২৯ আগষ্ট বাদ জোহর জানাযা শেষে সেখানেই তাকে দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যু কালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, বড় ভাই, কানাডা প্রবাসী দুই বোনসহ আত্মীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। মমিনুর রহমান টপি মরহুম মন্তেজার রহমান ও জহুরা খাতুনের কনিষ্ঠ পুত্র ছিলেন।