ফের সুশান্তের সঙ্গে বলিউডে স্বস্তিকা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপূতের সঙ্গে বলিউড সিনেমায় অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বলিউডে তার প্রথম ছবি মুক্তি পেয়েছিলো বছর তিনেক আগে। সেই ছবিতেও নায়ক হিসেবে ছিলেন সুশান্ত।

বলিউডের নামী কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার প্রথম হিন্দি ছবিতে কাজ করছেন সুশান্ত ও স্বস্তিকা। ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ এর রিমেকে একসঙ্গে দেখা যাবে তাদের। খবর আনন্দবাজারের।

এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুশান্ত ও সঞ্জনা সাংহি। এর আগে ‘রকস্টার’, ‘হিন্দি মি়ডিয়াম’, ‘ফুকরে রিটার্নস’ এ ছোট চরিত্রে দেখা গিয়েছে সঞ্জনাকে। মুখ্য চরিত্রে এটি তার প্রথম ছবি।

তবে এ ছবিতে তেমন কোনও মূখ্য চরিত্রে নয়, স্বস্তিকাকে দেখা যাবে নায়িকা সঞ্জনার মায়ের চরিত্রে। ছবিতে বাঙালি নারীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

দুই ক্যানসার রোগীর মর্মস্পর্শী প্রেম নিয়ে গল্প বুনেছিলেন জন গ্রিন। তার উপন্যাসের আধারে ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবি বানিয়েছিলেন হলিউড পরিচালক জশ বুন। এবার এই ছবির হিন্দি রিমেক দেখতে পারবেন দর্শকরা। ছবির বড় অংশের শুটিং হবে মুম্বাই, জামশেদপুর ও প্যারিসে।

কলকাতায় অভিনয় জগতে বর্তমান সময়ে বেশ আলোচিত স্বস্তিকা। দুপুর ঠাকুরপো নামের অ্যাডাল্ট ওয়েব সিরিজে ‘উমা বৌদি’ নামের হট চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন স্বস্তিকা।