ফের শুরু শুভ-ঋতুর ‘আহারে’

বিনোদন ডেস্ক : দুই বাংলার দুই জনপ্রিয় অভিনয়শিল্পী আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত। দুজনে জুটি বেঁধে অভিনয় করছেন ‘আহারে’ নামের একটি ছবিতে। যেটি নির্মাণ করছেন কলকাতার পরিচালক রঞ্জন ঘোষ। এটি পুরোপুরিই কলকাতার একক ছবি। গত ১ মে থেকে কলকাতা শহর ও পানিহাটি এলাকার বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং হয়। ১০ মে পর্যন্ত টানা ১০ দিন চলে শুটিং।

এদিকে গত ১১ মে শুক্রবার ছিল বাংলাদেশের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। শুরু থেকেই তাহসান খান ও সাদিয়া ইসলাম মৌ-য়ের সঙ্গে এই প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেছেন অভিনেতা আরিফিন শুভও। সেই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে যোগ দিতে গত বৃহস্পতিবার দুপুরে কলকাতা থেকে ঢাকায় ফেরেন শুভ।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার অনুষ্ঠান শেষ করে আজ রবিবার থেকে আবারও শুরু হয়েছে শুভ ও ঋতুপর্ণার ‘আহারে’ ছবির দ্বিতীয় ধাপের শুটিং। এবারও শুটিং চলবে টানা ১০ দিন। ১৩ মে থেকে ২৩ মে পর্যন্ত। এই দ্বিতীয় ধাপেই ছবির শুটিংয়ের পুরো কাজ শেষ হয়ে যাবে বলে গণমাধ্যমকে জানান নায়ক আরিফিন শুভ।


‘আহারে’ ছবির পুরো গল্পই রান্না নিয়ে। যেখানে ঢাকার স্বনামধন্য শেফ আরিফিন শুভর সঙ্গে পরিচয় হয় কলকাতার রন্ধনশিল্পী ঋতুপর্ণা সেনগুপ্তের। পরিচয়ের পর থেকে নিয়মিতই তাদের মধ্যে চলে রান্না বিনিময়। এই রান্না বিনিময় করতে করতেই এক সময় ভালোবাসা বিনিময়ও করে ফেলেন দুই বাংলা দুই শেপ। এমন গল্প নিয়েই এগিয়ে যাবে ছবির কাহিনি।

বাংলাদেশের নায়ক আরিফিন শুভ ও কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত জুটির দ্বিতীয় ছবি ‘আহারে’। এর আগে চলতি বছরেই ‘একটি সিনেমার গল্প’ নামের একটি বাংলাদেশি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন তারা। এই ছবির পরিচালক নায়ক আলমগীর। প্রযোজনা করে আইকন এন্টারটেইনমেন্ট। গত ১৩ এপ্রিল পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশব্যাপী মুক্তি পেয়েছিল ছবিটি।

Inline
Inline