ফেনী সফরে যাচ্ছেন মাশরাফি

ফেনী সফরে আসছেন বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে জেলার প্রাচীনতম ও প্রধানতম এ বিদ্যাপীঠে এবারই প্রথম বৃহৎ এ ক্রিকেট আসর ‘কমিশনার জয়নাল আবদীন স্মৃতি ফেনী কলেজ আন্তঃবিভাগ ক্রিকেট লীগ-২০১৮’-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান আকর্ষণ দেশপ্রেমিক এ ক্রিকেটার।

টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক ও কলেজ ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আগামী বছরের ৭ জানুয়ারি লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান।

আয়োজকরা জানান, গত ১২ ডিসেম্বর বিকালে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। টুর্নামেন্টের সেরা বোলার, সেরা ব্যাটসম্যান ও সেরা উইকেট কিপারকেও পুরস্কৃত করা হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হবে। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার রয়েছে দৈনিক ফেনীর সময়, প্রাইভেট চ্যানেল ডিজিকম ও ফেনী ভিশন।

এ আয়োজনে সার্বিক সহযোগিতা করছেন নিজাম উদ্দিন হাজারী এমপি।