‘ফুটবল পা গোল উইথ মারিয়া নূর’

বিনোদন ডেস্ক : কদিন বাদেই রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। ফুটবল বিশ্বকাপ নিয়ে বিশ্বের অন্যান্য দেশ থেকে বাংলাদেশি ভক্ত-সমর্থকদের মধ্যে বরাবরই একটু বেশি উন্মাদনা কাজ করে। কয়েকমাস আগে থেকেই এদেশের সমর্থকরা বিভক্ত হয়ে যান বিভিন্ন দলে। ফুটবলের উত্তাপ গায়ে মেখে তারা লিপ্ত হন নানামুখী তর্কযুদ্ধে। এইসব মিষ্টি বাহাসকে কেন্দ্র করে টিভির পর্দায় থাকে নাটক ও বিভিন্ন লাইভ অনুষ্ঠানও।

এ বছরের রাশিয়া বিশ্বকাপ উপলেক্ষে তেমনই একটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর। অনুষ্ঠানটির নাম ‘ফুটবল পা গোল উইথ মারিয়া নূর’। এটি প্রচারিত হবে নাগরিক টিভিতে। বিশ্বকাপ ফুটবল চলাকালে প্রতিটি ম্যাচের আগে সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

‘ফুটবল পা গোল উইথ মারিয়া নূর’-এর প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ২০ থেকে ২৫ মিনিট। যেখানে ক্রীড়া জগতের তারকারা ছাড়াও বিভিন্ন অঙ্গনের মানুষ হাজির থাকবেন। এছাড়া ফুটবলের মজার মজার ঘটনাসহ বেশ কিছু চমকও থাকবে। দর্শকদের জন্য থাকবে কুইজে অংশগ্রহণের সুযোগ।

অনুষ্ঠানটি নিয়ে মডেল ও উপস্থাপক মারিয়া নূর বলছেন, ‘রাশিয়া ফুটবল বিশ্বকাপের উপর নির্মিত এই আয়োজনটা একটু ভিন্নধর্মী। তাই প্রস্তাব পাওয়া মাত্র এক কথাতেই রাজি হয়েছি। পুরো বিশ্বকাপে এই একটি আয়োজনেই আমাকে দেখা যাবে।’

মারিয়া এর আগে খেলা বিষয়ক ‘ক্রিকেট এক্সট্রা’, ‘ক্রিকেট ম্যানিয়া’ ও ‘ক্রিকেট থ্রি সিক্সটি ডিগ্রি’ অনুষ্ঠানগুলো উপস্থাপনা করে বেশ সুনাম কুড়িয়েছেন। বর্তমানে ‘মারিয়ার রান্নাঘর’ নামে রান্না বিষয়ক একটি অনুষ্ঠান তিনি উপস্থাপনা করছেন। এটিও প্রচারিত হচ্ছে নাগরিক টিভিতে।