ফারিয়ার ‘পটাকা’র মুক্তি ২৬ এপ্রিল

বিনোদন ডেস্ক : না, এটি কোনো সিনেমার নাম নয়, একটি গানের শিরোনাম। নুসরাত ফারিয়াকে যারা শুধু অভিনেত্রী হিসেবে চেনেন তাদের জন্য বলছি, গায়িকা হিসেবেও তার অল্প বিস্তর সুনাম রয়েছে। যদিও সঙ্গীত বিষয়ে তার কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই। তারপরও মাঝে মাঝে আওয়াজ তোলেন কণ্ঠে। চেষ্টা করেন অভিনয়ের মতো সুরের মূর্ছনায়ও দর্শকদের কিছুটা মাতিয়ে রাখতে।

সম্প্রতি ফারিয়া কণ্ঠ দিয়েছেন ‘পটাকা’ শিরোনামের একটি গানে। গানের কথা লিখেছেন রাকিব রাহুল। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে গানটি। যেটির কোরিওগ্রাফি ও পরিচালনার দায়িত্ব সামলেছেন ভারতের নামকরা চলচ্চিত্র নির্মাতা বাবা যাদব। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এতে অভিনয় করতেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। সঙ্গে থাকবেন দেশের নামকরা একজন মডেল।

কিছুদিন আগে অনেকটা চুপিসারেই এই ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। সম্প্রতি প্রকাশিত হয়েছে গানটির একটি পোস্টার। অভিনয়ের পাশাপাশি গান গাওয়া প্রসঙ্গে নায়িকার বক্তব্য, ‘ভালোলাগা থেকেই গান গাওয়া। তারপরও মানের বিষয়ে বিন্দুমাত্র ছাড় দেইনি। সুর আয়ত্ত করেতে টানা ছয় মাস নিয়মিত সঙ্গীতচর্চা করেছি। সুরকারের গ্রিন সিগন্যাল পাওয়ার পরই গানটি রেকর্ড করা হয়েছে। আশা করছি, গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

আগামী ২১ এপ্রিল ‘পটাকা’ গানের ট্রেলার প্রকাশ পাবে বলে জানা গেছে। এরপর আগামী ২৬ এপ্রিল থেকে সিএমভির ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্ট্রিমিং সাইট বাংলাফিক্সে ফারিয়ার মিউজিক ভিডিওটি দেখা যাবে। কাজেই, উপস্থাপনা আর অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়ানো নুসরাত ফারিয়া গানে কতটা মুগ্ধ করতে পারেন, সেটা দেখার জন্যই এবার অপেক্ষায় তার ভক্ত-সমর্থকরা।

Inline
Inline