ফরিদপুরে জামায়াতের অর্ধ শতাধিক নেতাকর্মী আটক

ফরিদপুর সংবাদদাতা : গোপন বৈঠক চলাকালে ফরিদপুরের ভাঙ্গায় জামায়াতের জেলা ও উপজেলার নেতাসহ অর্ধ শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার চান্দ্রা ইউনিয়নের সোনামুয়ী গ্রামের কয়ালবাড়ি মসজিদ থেকে তাদের আটক করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর সাড়ে ১২টা) আটকদের ভাঙ্গা থানায় রাখা হয়েছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান জানান, সরকারের বিরুদ্ধে গোপন বৈঠক চলাকালে এলাকাবাসী থানায় খবর দিলে চান্দ্রা ইউনিয়নের সোনামুখী গ্রামের কয়েলবাড়ি মসজিদ থেকে সকালে ৪৬ জন জামায়াত নেতাকর্মীকে আটক করা হয়।

তিনি জানান, ভাঙ্গা জামায়াতের উপজেলা আমির ও উপজেলা ভাইস-চেয়ারম্যান সরোয়ার হোসেনের নেতৃত্বে ভোরে থেকে তারা ওই মসজিদে গোপন বৈঠক শুরু করে।

তিনি আরো জানান, আটকদের মধ্যে উপজেলা ভাইস-চেয়ারম্যান সরোয়ার হোসেন, উপজেলা সেক্রেটারি ডা. এনায়েত হোসেন, জেলা শাখার সাবেক আমির ও বর্তমানে অঞ্চল সহকারী মো. দেলোয়ার হোসেনসহ জেলা ও উপজেলার নেতারা রয়েছে।

পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, আটকদের মধ্যে একজন উপজেলা ভাইস-চেয়ারম্যান, উপজেলা সেক্রেটারি ও জেলার নেতা রয়েছে। এসময় তাদের কাছ থেকে বিপুলসংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।