ফকিরহাটে জাতীয় শিক্ষা সপ্তাহে পিতা ও কন্যার বিশাল সাফল্য

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে জাতীয় শিক্ষা সপ্তাহে-২০১৯ পিতা ও কন্যা বিশাল সাফল্য অর্জন করেছে। ফকিরহাট শেখ হাসিনা কারিগরি মহাবিদ্যালয়ের প্রভাষক শ্যামল সাহা, জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে কলেজ (বিএম) শাখার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

বুধবার আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ অনুষ্ঠানে বিচারকমন্ডলী বিএম শাখায় তার নাম ঘোষনা করা হয়। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও একাডেমিক সুপারভাইজার মোঃ আসাদুজ্জামানসহ বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষক উপস্থিত ছিলেন।

অপরদিকে, ফকিরহাটে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী অনন্যা সাহা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে। এছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে রচনা, বিতর্ক ও নৃত্য (৬ষ্ঠ-৮ম শ্রেণি) প্রতিযোগিতায় তিনটি বিষয়েই প্রথম হয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে অনন্যা সাহা।

উল্লেখ্য, অনন্যা সাহা গত ১৯ মার্চ সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৯ এর “ভাষা ও সাহিত্য” বিষয়ের উপর জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে। অনন্যা ফকিরহাট শেখ হাসিনা কারিগরি কলেজের প্রভাষক শ্যামল সাহার কন্যা। সে আগামী ২৪ মার্চ-২০১৯ তারিখে বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে।