ফকিরহাটে অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাংলাদেশ সাংস্কৃতিক মন্ত্রণালয়ের পৃষ্টপোষক ও শিল্পকলা একাডেমির আয়োজনে, বাগেরহাট শিল্পকলা একাডেমি এবং ফকিরহাট উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব ও উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।

জেলা কালচারাল অফিসার মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় এসময় ফকিরহাট সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশ, ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির ও অ্যাডভোকেট হিটলার গোলদার, উপজেলা নির্বাচন অফিসার এসএম হাবিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আলতাফ হোসেন টিপু, আট্টাকা স্কুলের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, ফকির কওসার আলী, শেখ লিয়াকত হোসেন, শেখ সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুর রশিদ মুক্তি, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান বাবু, কাজি রিয়াজ উদ্দিন স্বপন, ছাত্রলীগ নেতা সেলিম রেজা খোকন, মোঃ আনোয়ার হোসেন, সাংবাদিক মান্না দে ও শেখ মাসুম বিল্লাহসহ অসংখ্য দর্শনার্থীগণ উপস্থিত ছিলেন।

”শিল্প সাংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয়কে তুলে ধরে ২৫ জনের একটি দল বিভিন্ন শরীরচর্চা প্রদর্শনী করে উপস্থিত বিপুল সংখ্যক দর্শকদের মাঝে মনোমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করে তোলে।