ফকিরহাটের বাহিরদিয়ায় জাতীয় শোক দিবস পালিত

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা : বাগেরহাটের ফকিরহাট উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে।
এ উপলক্ষে এদিন দুপুর ১২টায় বাহিরদিয়া-মানসা ইউনিয়ন আঃলীগের আয়োজনে আলোচনা সভা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এর পূর্বে এদিন সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলণ করা হয়। এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সভাপতি স্বপন দাশ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আঃলীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির। সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, যুগ্ম সম্পাদক ফকির কওসার আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আঃ কাদের প্রমুখ।
এসময় আ’লীগ নেতা শেখ লিয়াকত আলী, আনোয়ার হোসেন, যুবলীগ নেতা কাজি রিয়াজ উদ্দিন স্বপন, মাহফুজুর রহমান বাবু, ছাত্রলীগ নেতা সেলিম হাওলাদার খোকন, আনোয়ার হোসেনসহ দলীয় বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মাওঃ শামসুর রহমানের পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়।