প্রিয়াঙ্কার চেয়ে তার কুকুরের পোশাক ৩৬ গুণ দামি

বিনোদন ডেস্ক : নানা রকম কর্মকাণ্ড নিয়ে আলোচনায় থাকেন তারকারা। বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্গা চোপড়া তার রাজকীয় বিয়ে নিয়ে অনেক দিন আলোচনায় ছিলেন। বিয়ের পর এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন সাবেক এ বিশ্বসুন্দরী।

সম্প্রতি এই নায়িকার কুকুরের একটি পোশাক নিয়ে চলছে আলোচনা। প্রিয় পোষা কুকুর ডায়ানাকে শীতের হাত থেকে বাঁচাতে একটি জ্যাকেট পরিয়ে ছিলেন পিসি। এই জ্যাকেল পরিয়েই এখন আলোচনার শিরোনামে প্রিয়াঙ্কা ও তার ডায়ানা।

জানা গেছে আলোচিত এই নায়িকা তার কুকুরকে যে জ্যাকেটটি পরিয়েছিলেন সেটি সাধারণ কোনো জ্যাকেট নয়, মনক্লার ব্রান্ডের সেই জ্যাকেটের মূল্য ৩৬ লাখ ৮৩ হাজার ৮২৫ রুপি! কুকুরের জ্যাকেটের দাম শুনেই হয় তো অনেক চোখ কপালে উঠেছে।

মজার ব্যপার হলো সুইজারল্যান্ডে বেড়ানোর সময় পিসিও একই ব্রান্ডের জ্যাকেট পরেছিলেন। যেটির দাম ছিল ১ লাখ ৪২ হাজার ৬৯০ রুপি। প্রিয়াঙ্কার চেয়ে তার কুকুরের পোশাকটি ৩৬ গুণ দামি। নিজের পোষা প্রাণীর প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত তৈরি করলেন পিগি।

এই খবর ছড়ানোর পর প্রিয়াঙ্কার প্রতি শ্রদ্ধা বেড়েছে অনেকের। আবার নিন্দুকরা বলছে এটা এই নায়িকার আদিক্ষেতা ছাড়া আর কিছুই নয়।