প্রবীণ সাংবাদিক মোহাম্মদ কামরুজ্জামান চৌধুরীর সহধর্মীনি ফৌজিয়া জামান চৌধুরী আর নেই

সুনামগঞ্জ সংবাদদাতা : দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক প্রকাশক, প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মোহাম্মদ কামরুজ্জামান চৌধুরীর সহধর্মীনি ফৌজিয়া জামান চৌধুরী (৬৯) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহী…… রাজিউন)। গত শুক্রবার রাত ১১টা ৫ মিনিটে সুনামগঞ্জ পৌরসভার সুরমা ৪ নং জামান হাউজে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস জনিত রোগে ভুগছিলেন। তার শরীরের অবস্থার ক্রমাবনতির প্রেক্ষিতে আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার রাত ১১টায় তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক ডা: বেঞ্জামিন তাকে মৃত বলে ঘোষণা করেন।
মৃত্যুকালে তিনি স্বামী, ১ কন্যা ও ৩ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমা ফৌজিয়া জামানের মৃত্যু সংবাদে তাৎক্ষণিকভাবে তার বাসভবনে শহরের সাংবাদিক রাজনীতিবিদ ও আত্মীয় স্বজনরা ছুটে আসেন। তারা মরহুমা ফৌজিয়া জামানের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। আজ রবিবার বাদ জোহর আরপিননগর ইদগাহ ময়দানে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। মরহুমার জানাযার নামাজে সকল মুসল্লীয়ানদেরকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। জানাযা শেষে মরহুমাকে আরপিননগরের কবরস্থানে দাফন করা হবে।