প্রধানমন্ত্রী ১৪ সেপ্টেম্বর যাচ্ছেন রাজশাহী, আ.লীগের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বর্ধিতসভা করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার একটি রেস্তোরাঁয় এ সভা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, সাবেক এমপি তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক, সংরক্ষিত নারী আসনের এমপি বেগম আখতার জাহান, সাবেক এমপি জিনাতুন নেসা তালুকদারসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য দেন।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার জন্য প্রতিটি উপজেলায় বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়। এ উপলক্ষে আগামী ৭ সেপ্টেম্বর রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ সভা আয়োজনেরও সিদ্ধান্ত হয়। এছাড়া প্রতিটি উপজেলা ও ইউনিয়নে প্রচার মিছিল বের করারও সিদ্ধান্ত হয় বর্ধিত সভায়।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তোরণ, ফেস্টুন ও ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ছবি ছাড়া অন্য কারও ছবি ব্যবহার না করার জন্য সভায় উপস্থিত নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়।
তবে ব্যানার-ফেস্টুনে নিজ নিজ সংগঠনের নাম ব্যবহার করা যাবে।প্রসঙ্গত, আগামী ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী আসবেন। সেদিন সকালে তিনি জেলার চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন।পরে বিকালে জেলার পবা উপজেলায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের এক জনসভায় যোগ দেবেন। তার আগমন উপলক্ষে উজ্জীবিত হয়ে উঠেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।