প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করা দরকার : ডেপুটি স্পিকার

ঢাকা, ২৫ মার্চ, ২০১৮ : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি শনিবার রাজধানীর ব্র্যাক সম্মেলন কক্ষে ক্রেডিট এন্ড ডেভলপমেন্ট ফোরাম (সিডিএফ)’র প্রকাশিত সিডিএফ’র ইতিবৃত্ত বইয়ের প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ডেপুটি স্পিকার বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্ব এবং অবিচল সততা, নিষ্ঠা ও একাগ্র প্রচেষ্টায় দেশ আজ অনুন্নত দেশের কালিমা মুছে উন্নয়নশীল দেশের কাতারে নিজেকে আসীন করতে সমর্থ হয়েছে।
ডেপুটি স্পিকার দেশের অবহেলিত উত্তরবঙ্গ তথা রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা জেলার দরিদ্র জনগোষ্টি ও কৃষকদের স্বল্প সুদে ক্ষুদ্র ঋণ প্রদানে সিডিএফ’র প্রতি আহবান জানান।
ক্রেডিট এ্যান্ড ডেভেলপমেন্ট ফোরাম এর মাধ্যমে নিম্মবিত্ত জনসাধারণকে ক্ষুদ্র ঋণ প্রদানের ফলে নারীর ক্ষমতায়ণ বৃদ্ধিসহ সমাজে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
তিনি চর এলাকায় চর উন্নয়ন বোর্ড প্রতিষ্ঠা এবং ক্ষুদ্র ঋণ প্রদান ও সুদের পরিমাণ কমানোর জন্য আয়োজক প্রতিষ্ঠানের প্রতি আহবান জানান। অনুষ্ঠানের এক পর্যায়ে সিডিএফ-এর ইতিবৃত্ত বইয়ের মোড়ক উম্মোচন করেন।
ব্র্যাকের চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. আতিউর রহমান, গ্রীণ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. গোলাম সামদানী ফকির, ইকোনোম্ক্সি রিসার্চ গ্রুপের নির্বাহী পরিচালক ড. সাজ্জাদ জহির প্রমুখ বক্তব্য রাখেন।

Inline
Inline