প্রধানমন্ত্রীর প্রতি হিরো আলমের একটি অনুরোধ

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি একটি অনুরোধ জানিয়ে স্বতন্ত্র ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম (হিরো আলম) বলেছেন, আগামী নির্বাচনগুলো সুষ্ঠু করার একটি ব্যবস্থা গ্রহণ করুন, যাতে জনগণ বলতে না পারে, রাত বারোটার আগেই ভোট শেষ, ব্যালট বাক্স ছিনতাই, ভোট কেন্দ্রে ঢুকতে দেয়া হয় নাই। হুমকি দেয়া হচ্ছে। এগুলো যেন কেউ না বলতে পারে।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে স্বতন্ত্র ঐক্য পরিষদের উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাস্তবতার পরিপ্রেক্ষিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনের ভবিষ্যৎ নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অনুরোধ জানান।

হিরো আলম বলেন, মানুষ চিরকাল বেঁচে থাকে না। জন্মগ্রহণ করলে মৃত্যুবরণ করতে হবে। বর্তমানে যারা সরকারে আছে তারাও একদিন থাকবে না। তখন এই দেশ কে চালাবে? তাই এই দেশ চালানোর জন্য স্বতন্ত্র বা নতুন রাজনৈতিক দল গড়ার সুযোগ দিতে হবে।

সবাই আমাদের বাপহারা সন্তানের মতো মূল্যায়ন করে বলে অভিযোগ্ এনে তিনি বলেন, আমরা যদি কোনো দলের হয়ে নির্বাচন করতাম তাহলে সবাই মূল্যায়ন করত। কোনো দলে নেই বলে কেউ মূল্যায়ন করে না।

হিরো আলম বলেন, কোনো দলের হয়ে দাঁড়ালে সবাই মান দেয় যে, কোন দলের লোক- আওয়ামী লীগের, কোন দলের বিএনপির, লাঙ্গলের, জামায়াতের, দল আছে বলে সাপোর্ট আছে, কিন্তু আমাদের কোনো কিছুর সাপোর্ট নাই। আমাদের কোনো মূল্যই করছে না কেউ।

এ সময় আমরাই বর্তমানে বিরোধী দল বলে মন্তব্য করেন হিরো আলম।

তিনি বলেন, আমরা যে নির্বাচনে দাঁড়াব, নির্বাচন সুষ্ঠু হবে তা কিন্তু শিওর না। কারণ, বর্তমানে দেশে বিরোধী দল নেই। আমরা স্বতন্ত্ররাই বিরোধী দল। আমরা যেহেতু বিরোধী দল সেহেতু ভোটকেন্দ্রে জনগণ যেতে পারছে কি না, প্রচার করতে পারছে কি না, সুষ্ঠু ভোট হচ্ছে কি না, সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। অন্য কেউ কিন্তু রাখবে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র ঐক্য পরিষদের আহ্বায়ক পাঠান আজাহার মুহম্মদ প্রিন্স, সভাপতি মো. আব্দুর রহিম প্রমুখ।