প্রথমবার জুটি বাঁধলেন মনোজ-নীলা

বিনোদন প্রতিবেদক : মডেল ও অভিনেতা হিসেবে আলোচিত মনোজ প্রামাণিক। ব্যতিক্রমী ভাবনার কাজের সঙ্গে সবসময়ই সখ্যতার তার। আজকাল নাটক-টেলছবিতে ব্যস্ততা বেড়েছে তার।

লাক্স তারকা হিসেবে শোবিজে আগমন ঘটে মিষ্টি হাসির মেয়ে নীলাঞ্জনা নীলার। এরপর বেশ কিছু নাটক-বিজ্ঞাপনে দেখা গেছে তার সরব উপস্থিতি। নীলা প্রশংসিত হয়েছেন বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রেও।

মনোজ-নীলা; একত্রে এই দুই তারকাকে নিয়ে বলার মতো গল্পটা হলো দুজনে প্রথমবার জুটি বাঁধলেন ছোট পর্দার জন্য। তাদের অভিনীত নাটকের নাম ‘উড়ো মেঘের বসন্ত’।

চলতি সপ্তাহেই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। এর নির্মাতা তারেক রহমান জানান শিগগিরই নাটকটি আরটিভিতে প্রচার হবে।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে মনোজ প্রামাণিক বলেন, ‘নাটকের গল্পটা বেশ সুন্দর। যে কারণে গল্পের সঙ্গে মিল রেখেই পুরোনো নাম বাদ দিয়ে নাটকটির নতুন নাম রাখা হয়েছে ‘উড়ো মেঘের বসন্ত’।

নীলার সঙ্গে নাটকে আমার এটাই প্রথম কাজ ছিলো। সে খুব ভালো অভিনয় করে। দারুণ সহযোগিতা পরায়ণও। আমরা দুজনেই নাটকের কাজটি বেশ উপভোগ করেছি।’

‘নির্মাতা তারেক রহমানের সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিলো। একইভাবে মনোজ ভাইয়ার সঙ্গেও প্রথম কাজ। প্রথম কাজেই তারসঙ্গে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়েছে। যে কারণে দু’জনের মধ্যে বোঝাপড়াও ভালো ছিলো। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটি।’-বললেন নীলাঞ্জনা নীলা।