প্রথমবার একসঙ্গে সালমা-তানজিব

বিনোদন ডেস্ক : ক্লোজআপ ওয়ান তারকা সালমা আক্তার এবং এই সময়ের জনপ্রিয় গায়ক তানজিব সারোয়ার। বাংলা সঙ্গীত জগতে দুজনেই বেশ সুপরিচিত। গানের পাশাপাশি দুই তারকা এবার হাজির হচ্ছেন নায়ক-নায়িকা হিসেবেও। সম্প্রতি নিজেদের কণ্ঠ দেয়া ‘পোড়ামন’ শিরোনামের একটি গানে নিজেরাই মডেল হয়ে অভিনয় করেছেন সালমা ও তানজিব। একসঙ্গে জুটি বেঁধে এটা তাদের প্রথম মিউজিক ভিডিও।

‘পোড়ামন’ গানটির কথা লিখেছেন ওমর ফারুক। সুর ও সঙ্গীত করেছেন বিবেক। সম্প্রতি টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়িতে মিউজিক ভিডিওটির শুটিং শেষ করেছেন গায়ক-গায়িকা কাম মডেল সালমা ও তানজিব। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে খুব শিগগিরই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে সম্প্রতি নিজের ফেসবুক পেজে সালমার সঙ্গের একটি স্থিরচিত্র পোস্ট করেছেন গায়ক তানজিব সারোয়ার। সেখানে দেখা যাচ্ছে, বধূ সেজে বসে থাকা গায়িকা সালমার অনামিকায় আংটি পরিয়ে দিচ্ছেন বরবেশী গায়ক তানজিব। এমন ছবি দেখার পরে দ্বিধায় পড়ে যান ভক্তরা। তাদের দ্বিধা দূর করে তানজিব বলেন, ছবিটি তাদের ‘পোড়ামন’ ‍মিউজিক ভিডিওর একটি দৃশ্য।

প্রথমবার গায়িকা সালমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে গায়ক তানজিব বলেন, ‘সালমার মতো অসাধারণ একজন শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। কণ্ঠ দেয়ার পাশাপাশি মিউজিক ভিডিওটিতে আমরা মডেলও হয়েছি। সালমা খুব ভালো গান করেন জানতাম, কিন্তু এতো ভালো অভিনয়ও যে করেন জানা ছিল না। মিউজিক ভিডিওটিতে তার ভূমিকা অসাধারণ!’