পুলিশের সহায়তায় ঠাঁই হল পথহারা ভাই বোনের

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মেট্টোপলিটন পুলিশের যাত্রা শুরুর দ্বিতীয় দিনে পুলিশের সহায়তায় পথহারা দুই ভাই বোনকে উদ্ধার করে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে।

মহানগরীর নবগঠিত বাসন থানার ওসি মো. মুক্তার হোসেন জানান, রবিবার সুমাইয়া (৯) ও রাব্বী (৪) নামে দুই শিশু বাসন সড়ক মোড়ে কান্নাকাটি করছিল। সেখান থেকে স্থানীয় বাসিন্দা বিউটি নামের এক নারী তাদের চান্দনা চৌরাস্তায় পুলিশ বক্সে দিয়ে যান।

পরে তাদের সেখান থেকে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানায় নেওয়া হয়। থানা থেকে সোমবার এই দুই শিশুকে টঙ্গীর এরশাদ নগর ১নং ব্লকের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে বোন সুমাইয়া জানায়, তার সঙ্গে থাকা রাব্বী তার আপন ছোট ভাই। তাদের বাবার নাম নজরুল ইসলাম। এছাড়া তারা আর কোনো তথ্য জানাতে পারেনি। তারা কার সঙ্গে, কীভাবে এখানে এসেছে তাও জানাতে পারেনি। তবে তাদের প্রতিবন্ধী বলে মনে হয়েছে।

এ ঘটনায় রবিবার রাতেই বাসন থানায় জিডি করা হয়েছে।

শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের প্রকল্প উপ-পরিচালক সৈয়দা হাসিনা বেগম জানান, পুলিশ সোমবার দুপুরে দুই শিশুকে এই কেন্দ্রে দিয়ে গেছে। তারা বাবার নাম ছাড়া আর কিছুই বলছে না। তারা হারিয়ে গেছে নাকি মা-বাবার সঙ্গে রাগ করে চলে এসেছে তা এখনও জানা সম্ভব হয়নি।

Inline
Inline