পুলিশের এএসপি অভিনেত্রী ঊর্মিলা

বিনোদন প্রতিবেদক : টিভি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর আসছেন নতুর সাজে। সম্প্রতি ‘ডন’ নামের একটি ধারাবাহিক নাটকে শুটিং শুরু করেছেন তিনি। গেল বৃহস্পতিবার থেকে সিরাজগঞ্জে এই নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। নাটকে নানা মাত্রিক চরিত্রে দেখা মেলে তার। এবার ‘ডন’ নাটকে ঊর্মিলাকে দেখা যাবে পুলিশের একজন সৎ অফিসারের চরিত্রে।

মানস পালের রচনায় নতুন এই ধারাবাহিকটি যৌথভাবে পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। অভিনয়ের পাশাপাশি এটির উপদেষ্টা পরিচালক হিসেবেও কাজ করেছেন জাহিদ হাসান। নাটকটিতে ডন জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন ঊর্মিলা।

এই নাটকে অভিনয় করা প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ‘নাটকের গল্পটি অনেক মজার। এখানে আমাকে দেখা যাবে এএসপি নিপু চরিত্রে। সে একজন সৎ পুলিশ অফিসার। কয়েকদিন থেকে সিরাজগঞ্জে শুটিং করছি নাটকটির। অনেক ভালো লাগছে। জাহিদ হাসান ভাই অনেক বড় মাপের অভিনেতা। তার সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা অনেক ভালো।’

‘ডন’-এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আলীরাজ, তারিক স্বপন, আবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল ও তেরেসা চৈতিসহ অনেকে। নাটকটি মাছরাঙা টেলিভিশনে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।