পার্বতীপুরে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়কের বেলাইচন্ডি বুড়ির ডাঙ্গা এলাকায় পাথর বোঝাই দুই ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছে।
জানা যায়, রাত ২টার দিকে পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি বুড়ির ডাঙ্গা নামক স্থানে পঞ্চগড় থেকে সিলকোট বালু ভর্তি একটি ট্রাক (মেট্রো, ট-১৬-০৮৯১) ঘটনাস্থলে বিকল অবস্থায় দাড়িয়ে থাকা ছোট পাথর ভর্তি অপর একটি ট্রাককে পেছন থেকে সজোড়ে ধাক্কা মারে। ফলে প্রচন্ড সংঘর্ষে দুটি ট্রাকই দুমড়ে মুচড়ে রাস্তা থেকে খাঁদে পড়ে যায়। এসময় ধাক্কা মারা ট্রাকটিতে বসে থাকা হেলপারের হাত, পাঁ, পাঁজর ভেঙ্গে সামনের অংশে চাপা লেগে আটকা পড়ে। আর্তচিৎকারে গ্রামবাসীরা জানতে পারে। খবর পেয়ে পার্বতীপুর-সৈয়দপুর ফায়ার সার্ভিস এর ৩টি ইউনিট ও পুলিশ ঘটনা স্থলে পৌঁছে এবং ভোর পর্যন্ত দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক কেটে মৃত হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
পার্বতীপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাইফুল্লাহ্ জানান, উদ্ধার কালীন সময় হেলপারের মৃত্যু ঘটেছে। সে এক মর্মান্তিক দৃশ্য। ধারণা করা হচ্ছে খাদে পড়া ট্রাকের নিচে কোনো ব্যাক্তি আটকা পড়ে থাকতে পারেন। এ সংবাদ পাঠানো পর্যন্ত পতিত ট্রাক দুটিকে উদ্ধারের কোন তৎপরতা লক্ষ্য করা যায়নি। নিহত হেলপার আলমগীর(৩০) নওগাঁ জেলার চকবারিয়া এলাকার সেলিম উদ্দীনের পুত্র।