পাঞ্জাবি পরে বিশ্বকাপের দেশে নাইজেরিয়ানরা

ক্রীড়া ডেস্ক : সময়ের সঙ্গে সঙ্গে ঘনিয়ে আসছে বিশ্বকাপের ক্ষন। আর মাত্র ৪৮ ঘন্টা পরে রাশিয়ায় পর্দা উঠবে ফিফা বিশ্বকাপের। ইতিমধ্যে অংশগ্রহণকারী দেশ গুলো এক এক এসে পৌঁছাচ্ছে রাশিয়ায়। এবার সবাইকে চমকে দিয়ে বিশ্বকাপের দেশে গেল নাইজেরিয়ান ফুটবলাররা।

চমকটা হলো বিশ্বকাপের দেশে অনেকটা অন্যরকম ভাবেই গেল নাইজেরিয়া। অনন্য ফুটবলাররা সাধারনত শুট-বুট অথবা শর্টস-জার্সি পরে যায়। কিন্তু নাইজেরিয়ান ফুটবলারা বিশ্বকাপের দেশে গেল পাঞ্জাবি পরে।

নিজেদের দেশের পতাকার সঙ্গে মিল রেখে সাদা এবং সবুজের মিশ্রনের পাঞ্জাবি পরে বিমানে উঠে তারা। দলের খেলোয়াড়ররা বিমান বন্দরে কিছু তোলা ছবি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে। যা কিছুক্ষনের মধ্যেই অনেক আলোড়ন তৈরি করে। প্রশংসার সঙ্গে মজার কমেন্টের শিকারও হয় তারা। সবকিছু মিলিয়ে নতুন ঢংয়েই বিশ্বকাপের দেশে পা রাখলো আফ্রিকার মুসলিম অধ্যুষিত দেশটিকে।

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ ‘ডি’ তে খেলবে নাইজেরিয়া। একই গ্রুপে তাদের প্রতিপক্ষ দল গুলো হলো আর্জেন্টিনা, আইসল্যান্ড এবং ক্রোয়েশিয়া। আগামী ১৬ জুন ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে নাইজেরিয়া।

Inline
Inline