পলাশবাড়ীতে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পর্যায়ে প্রাথমিক, মাধ্যামিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এসময় উক্ত উপজেলার ৯টি ইউনিয়নের বাচাই করা ইউনিয়ন ভিত্তিক ১টি করে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ও একটি কলেজ মোট ১৯টি বিদ্যালয় অংশগ্রণ করেন।

প্রতিযোগিতায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন, বিচারক কমিটির আহবায়ক এ এইচ, এম হুমায়ুন কবির উপজেলা একাডেমিক সুপারভাইজার পলাশবাড়ী, সদস্য মোঃ আমিনুল ইসলাম শাহীন সদস্য সচিব শিল্পকলা একাডেমী পলাশবাড়ী, সদস্য মোঃ জিয়াউর কবীর জুম্মন, মিজানুর রহমান মিলন। উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্যা আল সাফি।

বিচারক বিচার বিশ্লেষণ করে প্রাথমিক বিদ্যালয় পর্যয়ে ১ম স্থান আর্জন করেন পলাশবাড়ী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়, ২য় স্থান সাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩য় স্থান বরিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়ে গ্রীন্ড ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজ, ২য় দ্বীয় সালেইপুর মাধ্যমিক বিদ্যালয় ও ৩য় শহীদ খাইরুল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের একক ভাবে অংশগ্রহণ করে পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজ।