পলাশবাড়ীতে ত্রাণ ও ফ্রী চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে ওষুধ বিতরণ

গাইবান্ধা থেকে : গাইবান্ধার পলাশবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বাংলাদেশ মেরিনার্স সোসাইটির সহযোগিতায় ত্রাণ সামগ্রী ও ফ্রী চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে ওষুধ বিতরণ করা হয়।
শনিবার সকালে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও ফ্রী চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেরিনার্স সোসাইটির চেয়ারম্যান মেরিন ইঞ্জিনিয়ার এম.এ রশিদ, ভাইস-চেয়ারম্যান মেরিন ইঞ্জিনিয়ার মোখলেছুর রহমান ঢালী, সাধারণ সম্পাদক মেরিন ইঞ্জিনিয়ার মুনতাছির রহমান মন্ডল লিখন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাহিবুল হাসান মুকিত, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল আলম ও কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু।
গাইবান্ধা সদর হাসপাতালের আরএমও ডাঃ এসআই শাহীন-এর নেতৃত্বে ফ্রি চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে অত্র এলাকার বানভাসী পরিবারের পুরুষ-মহিলা ও শিশুদের চিকিৎসা সেবা শেষে ওষুধ প্রদান করা হয়।