পলাশবাড়ীতে ‘জাতীয় দিবস’ উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথক তিনটি অনুষ্ঠান উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

দিবস ৩টি হলো- ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ছাইফুলার রহমান তোতা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, থানা অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম, মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, সাংবাদিক আবুল কালাম আজাদ, নুরুল ইসলাম ও সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিকসহ নানা সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের-এর আশু রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।