পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা শাখার বার্ষিক সম্মেলন উপজেলা টাউনহলে আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ছাত্রলীগ আহবায়ক মেহেদী আজাদ রাসেলের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-০৩ আসনের জাতীয় সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. ইউনুস আলী সরকার।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ও গাইবান্ধা জেলার দায়ীত্বপ্রাপ্ত মোঃ আব্দুল বাছেদ গালিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন।
আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ- কমিটির সদস্য তন্ময় আহম্মেদ মুন ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক রেজাউদ্দৌলাহ প্রধান রেজা আকাশ।
সম্মেলন উদ্বোধন করেন, বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার আহবায়ক আব্দুল লতিফ আকন্দ। বিশেষ বক্তার বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক রাহাদ মাহামুদ রনি ও শাহরিয়ার আহম্মেদ শাকিল।
এ সময় জেলা আওয়ামীলীগ সদস্য মাহাবুব আলম, উপজেলা সহ- সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, কেএম মতলুবর রহমান নান্নু, আলী রেজা মোস্তফা গোলাপ, এনামুল হক মকবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম বাবু, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল ও ফিরোজ কবির সুমন উপস্থিত ছিলেন।
সম্মেলনটি সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক তৌফিক আহম্মেদ শাওন। পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জনসহ মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
ছাত্রলীগ কেন্দ্রীয় নেতারা পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগ বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি পরবর্তীতে ঘোষনা করবেন বলে জানান।