পলাশবাড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত অন্তত ৫

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়িতে অটো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত হয়েছেন অন্তত ৫ জন। দূর্ঘটনাটি ঘটেছে বুধবার রাতে পলাশবাড়ি-ঘোড়াঘাট সড়কের বাঘমারা ব্রিজ নামক স্থানে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মনোহরপুর ইউনিয়নের নিমদাসের ভিটা এলাকার বাসিন্দা মো. সাইদার রহমান(৫০) বুধবার সকালে একটি প্রয়োজনে পলাশবাড়ি থেকে দিনাজপুরে যায়। দিনশেষে রাতে পলাশবাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে প্রথমে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা সদরে আসে।
এখান থেকে একটি অটোতে চড়ে পলাশবাড়ি অভিমুখে আসার প্রাক্বালে রাত ১০টার দিকে পলাশবাড়ি-ঘোড়াঘাট সড়কের মেরীরহাট বাঘমারা ব্রিজের পার্শ্বে ঘোড়াঘাট মুখী দ্রুতগামী একটি সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে অটোর যাত্রী সাইদার ছাড়াও অটো এবং সিএনজি’র অন্তত ৫ অজ্ঞাত ব্যক্তি গুরুতর আহত হন। দূর্ঘটনার পর পরই অটো ও সিএনজি ঘটনাস্থল হতে দ্রুত সটকে পড়ে।
স্থানীয়রা গুরুত্বর আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে পলাশবাড়ি ও ঘোড়াঘাটসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে প্রেরণ করেন। তন্মধ্যে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি মূমুর্ষ সাইদারকে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রাথমিক ভাবে পরিচয় পাওয়া অন্যান্য গুরুতর আহতরা হলেন, দিনাজপুরের ফুলবাড়ী এলাকার হরিস চন্দ্রের ছেলে স্বপন(২০), পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়ন এলাকার বিলকিস(৩৮) ও জুলেখা(৫৬)। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত সাইদার নিমদাসের ভিটার মৃত বয়েন উদ্দিন ব্যাপারির ছেলে বলে জানা যায়।