পর্দায় উঠছে মাহির ‘জান্নাত’

বিনোদন ডেস্ক : ঢালিউডের এই সময়ের সবচেয়ে দামি নায়িকা মাহিয়া মাহি। শুধু দামিই নন, জনপ্রিয়তার দিক থেকেও তিনি অন্যদের থেকে এগিয়ে। যেটা তিনি গত বছরে মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবি দিয়েই বুঝিয়ে দিয়েছেন। তবে চলতি বছরে এসে সেরকম কোনো চমক তিনি এখনও দেখাতে পারেননি। তবে সময় যেহেতু বাকি, কখন কোন চমক নিয়ে নায়িকা হাজির হন বলা তো যায় না।

মাহির সেই চমক বোধহয় খুব কাছেই। আগামী ২৭ জুলাই মুক্তি পেতে চলেছে তার ‘জান্নাত’ ছবিটি। এই ছবিটি চমক হতে পারে মাহি অভিনীত চরিত্রটির জন্য। ‘জান্নাত’-এ তাকে দেখা যাবে মাজারের খাদেমের মেয়ের চরিত্রে। নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পুরো ছবিটিই তার এই চরিত্রটি ঘিরে। অন্যদিকে মাহির খাদেম বাবার চরিত্রে আছেন আলিরাজ।

সুদীপ্ত সাইদের কাহিনি এবং আসাদ খানের লেখা চিত্রনাট্যে ‘জান্নাত’ পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে মাহির নায়ক সায়মন সাদিক। তার চরিত্রের নাম ইফতেখার। তিনি হাজির হবেন ইসলামী নামধারী সন্ত্রাসবাদের বিরুদ্ধে। যিনি আবার মাজারের খাদেম বাবার মুরিদ। চরিত্রটি সম্পর্কে অনেক আগে সায়মন বলেছিলেন, ‘এ ধরনের চরিত্রে আগে কখনও অভিনয় করিনি। এমনকী এমন গল্পে ছবিও নির্মিত হয়নি।’
এদিকে মুক্তি প্রতিক্ষীত ‘জান্নাত’ ছবিটি নিয়ে দারুণ আশাবাদী নায়িকা মাহিয়া মাহি। তিনি জানালেন, ‘ছবির গল্পটি অনেক সুন্দর। দর্শকদের অবশ্যই ভালো লাগবে। তাছাড়া সাইমন ও আমার পর্দার রসায়নটা বরাবরই ভালো। এবারও আমরা দর্শকদের নিরাশ করব না। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। আশা করছি, অনেক দিন পর দর্শক নির্মল বিনোদনের একটি ছবি উপহার পাবেন।’

মাহি বর্তমানে ব্যস্ত হাসান শিকদারের পরিচালনায় ‘অবতার’-এর শুটিং নিয়ে। ছবিটির কাজ একেবারেই শেষ পর্যায়ে। এরপর ৯ জুলাই থেকে তিনি শুরু করবেন আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ ছবির শুটিং। এখানে মাহির বিপরীতে থাকবেন কলকাতার একজন নায়ক। এছাড়া ‘আমার মা আমার বেহেস্ত’ ও ‘আনন্দাশ্রু’সহ বেশ কয়েকটি ছবি আছে তার পাইপ লাইনে।