নড়াইলে ভুয়া ডিবি পুলিশ আটক

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী গ্রাম থেকে ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রিন্স শেখকে আটক করা হয়েছে। রবিবার সকালে পেড়লী গ্রামের মোজাহের শেখের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

প্রিন্স কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের পারমছনন্দপুর গ্রামের বাসিন্দা। ডিবি পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে মানুষের কাছ থেকে এক লাখ ১৪ হাজার টাকা হাতিয়ে নেয় প্রিন্স। এ ব্যাপারে প্রিন্সের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ জানায়, কালিয়া উপজেলার পেড়লী গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে মোজাহের শেখ ওই গ্রামের একটি হত্যা মামলার আসামি। এ মামলা হতে অব্যাহতি দেয়ার কথা বলে মোজাহের শেখের পরিবারের কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন সময়ে এক লাখ ১৪ হাজার টাকা হাতিয়ে নেয় প্রিন্স। গত মাসে (মার্চ) বিভিন্ন সময়ে ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকাগুলো হাতিয়ে নেয়। তবে এক মাসের বেশি সময়েও প্রিন্স তার কথা মোতাবেক মোজাহের শেখকে হত্যা মামলা থেকে অব্যাহতি দিতে না পারায় তাদের সন্দেহ হয়।

এদিকে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে প্রিন্স আবারো টাকার জন্য মোজাহের শেখের বাড়িতে গেলে তার গতিবিধি ও কথাবার্তায় ভুক্তভোগীদের আরো সন্দেহ হয়। পরে মোজাহেরের বাড়ির লোকজন প্রিন্সকে আটক করে পুলিশে খবর দেয়।

কালিয়া থানার এসআই শিমুল দাশ জানান, এ ঘটনায় প্রিন্স শেখের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Inline
Inline