নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর সেনবাগে অটোরিকশার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে অটোচালকও আছেন। এছাড়া আহত হয়েছেন তিনজন।

সোমবার সকাল পৌনে নয়টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ইমাম উদ্দিনের স্ত্রী ফিরোজা খানম রত্না (৫৮), তার ছেলে মোহন খান (৩০) ও দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা এবং সিএনজি চালক আবু তাহের (২৭)।

আহতরা হলেন, নিহত মোহন খানের স্ত্রী বিবি মর্জিনা আক্তার (২৬), তার ছেলে মিরাজ খান (৭) ও পিকআপ যাত্রী মো. মাসুদ (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে শ্বশুর বাড়ি সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট থেকে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন মোহন খান ও তার পরিবারের লোকজন। ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান অটোটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তিনজন মারা যায়।

চৌমুহনী হাইওয়ে পুলিশের পরিদর্শক শাহজাহান খান জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, সিএনজি-পিকআপ সংঘর্ষে চালক’সহ তিনজন নিহত হয়েছে। ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।