নির্বাচনকে সামনে রেখে চলছে গভীর ষড়যন্ত্র: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ষড়যন্ত্র চলছে- গভীর ষড়যন্ত্র। সামনে নির্বাচন। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য তাল বাহানা করছে। আপনারা সেই ষড়যন্ত্রকে প্রত্যাহার করুন।

রবিবার সন্ধ্যায় উপজেলার নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন করতে চায় না। আওয়ামী লীগ গণতন্ত্রের ধারা অব্যাহত রাখবে। বাংলার জনগণ গণতন্ত্র চায়। সেই গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নির্বাচন কমিশন রয়েছে। সেই নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। আর বর্তমান সরকারের অধীনে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের ধারাবাহিকতায় নির্বাচনে যদি আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসে, তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আর যদি ব্যত্যয় ঘটে, তাহলে গণতন্ত্র যেটা বলে দেয় সেটাই হবে। সেই জন্য বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন করতে চায় না।

আইনমন্ত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, কে নির্বাচন করবে, কে নির্বাচন করবে না- সেটা তাদের বলার অধিকার আছে তারা (বিএনপি) আপত্তি করুক। সংবিধান নিয়ে তারা ফুটবল খেলতে চায়। সংবিধান জনগণের সম্পত্তি। সুতরাং সংবিধান নিয়ে আর কাউকে ফুটবল খেলতে দেয়া হবে না।

আইনমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের চাকা অব্যাহত আছে। আর বিএনপি গভীর ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি আগুন সন্ত্রাস। পেট্রোল বোমা মেরে তারা নিরীহ জনগণকে হত্যা করে। আগামী নির্বাচনে আপনারা তাদের প্রত্যাখ্যান করে আওয়ামী লীগকে জয়ী করুন।

উপজেলার মোগড়া ইউনিয়নের আওয়া আ.লীগের সভাপতি মো. নোয়াব মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মনির হোসেন চেয়ারম্যান, জালাল উদ্দিন চেয়ারম্যান, আ’লীগ নেতা শাহআলম প্রমুখ।

Inline
Inline