নিখোঁজ মহসিন আলীর সন্ধান দাবি পরিবারের

আজ ০৩ জানুয়ারি ২০১৮ইং বুধবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব সম্মুখে নিখোঁজ মহসিন আলীর সন্ধানের দাবিতে পরিবারের সদস্যরা মানববন্ধন করেন।

মানববন্ধনে পরিবারের সদস্যরা বলেন, গত ২৬ ডিসেম্বর ২০১৭ রাত আনুমানিক ১১ টা থেকে মহসিন আলীর সাথের পরিবারের সদস্যদের যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে। তিনি চট্টগ্রাম বন্দর এলাকা থেকে নিখোঁজ হন। তার বাড়ি নড়াইল জেলার সদর উপজেলার চাকই বাজার এলাকায়। তিনি ব্যবসায়িক কারণে চট্টগ্রাম বন্দর এলাকায় থাকেন। নিখোঁজের ব্যাপারে তার পরিবার চট্টগ্রাম বন্দর থানায় ২৮ ডিসেম্বর ২০১৭ সাধারণ ডায়েরী করা হয়েছে (ডায়েরী নং-১২২৮)। কিন্তু এখন পর্যন্ত তাঁর কোন সন্ধান পাওয়া যায় নি। নিখোঁজের সময় তার সাথে প্রায় ১২ লক্ষ ৫০ হাজার নগদ অর্থ ছিল।
পরিবারের সদস্যরা বলেন, ব্যবসায়িক কারণে মহসিন আলীর সাথে ব্যবসায়িক অংশীদারদের দ্বন্দ্ব ছিল। এছাড়া তার অন্য কোন শত্রু নাই। পুলিশকে বারংবার তাগাদা দেওয়ার পরও পুলিশ এখন পর্যন্ত দৃশ্যমান পদক্ষেপ নেয় নাই।

নিখোঁজ মহসিন আলীর চিন্তায় তার বৃদ্ধ মা এখন শয্যাশায়ী। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবার আজ দিশেহারা। পরিবারের সদস্যরা তার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিখোঁজ মহসিনের ভাই মোঃ মুরাদ হোসেন, মনির হোসেন সহ নিকট আত্মীয় স্বজন, বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, ন্যাশনাল পিপলস্ পার্টির প্রেসিডিয়াম মেম্বার শেখ আবুল কালাম, মোঃ দেওয়ান প্রমুখ।