নিখোঁজ কাঠ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের মাজম আলীর মোড় এলাকা থেকে নজরুল (৪০) নামের এক কাঠ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সোমবার সকালে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত নজরুল টেপিরবাড়ি গ্রামের দেওচালা এলাকার শাহাবউদ্দিনের ছেলে। গত শনিবার ঈদের দিন রাতে শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মহসিন মিয়া জানান, নজরুল একজন কাঠ ব্যবসায়ী। ঈদের দিন পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করে রাতে একই ইউনিয়নের ডুমবাড়িচালা গ্রামে শ্বশুরবাড়িতে দাওয়াতে যান। সেখান থেকে বাড়ি ফেরার জন্য রাতে তার শ্যালক মোটরসাইকেলে মাজম আলীর মোড় পর্যন্ত এগিয়ে দিয়ে যান। পরে রাত গভীর হলেও নজরুল বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলেও তার সন্ধান মেলেনি। সোমবার ভোরে স্থানীয় কয়েকজন মাজম আলীর মোড়ের পাশে একটি বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, নিহত ব্যবসায়ীর শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে কিছু জানাতে পারেনি পুলিশ।

Inline
Inline